বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় দুই যুবলীগকর্মী নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বাগেরহাটের মোংলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবলীগের দুই কর্মী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো একজন।

গতকাল বৃহস্পতিবার রাতে মোংলা উপজেলার জালছিড়া ব্রিজের কাছে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। আজ শুক্রবার নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন বাগেরহাট জেলার মোংলা পৌর এলাকার শাহদাত হোসেনের ছেলে কামরুজ্জামান সৈকত (২৩) ও আলমগীর হোসেনের ছেলে শোভন হোসেন বাবু (২৪)। তারা মোংলা যুবলীগের কর্মী বলে জানা গেছে। আহত অবস্থায় মোটরসাইকেলের অপর আরোহী রনিকে (২০) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

একটি মোটরসাইকেল যোগে যুবলীগের ওই তিন কর্মী বিজয় দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত অনুষ্ঠান শেষে বাড়িতে ফিরছিলেন।

মোংলা থানার ওসি মো. লুৎফর রহমান জানান, বিজয় দিবস উপলক্ষে মোংলা উপজেলার চিলা ইউনিয়ন যুবলীগ আয়োজিত একটি অনুষ্ঠান শেষে বৃহস্পতিবার রাতে একটি মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন ওই তিনজন।

 

রাত ১১টার দিকে তারা জালছিড়া ব্রিজের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এ সময় মোটরসাইকেল আরোহী সৈকত, শোভন এবং রনি গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসারা সৈকত ‌ও শোভনকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. লুৎফর রহমান আরো জানান, নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত  ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ