বাগমারায় বৃদ্ধকে মেরে হাসপাতালে পাঠালো চেয়্যাম্যান!

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারায় জমি দখলের প্রতিবাদ করায় সামসুদ্দিন পরামানিক (৬২) নামের এক বৃদ্ধকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে উপজেলার আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান সাফিকুল ইসলাম সাফির বিরুদ্ধে। সোমবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আউচপাড়া ইউনিয়নের একতা ইটভাটার অফিসকক্ষে এ ঘটনা ঘটে।

আহত সামসুদ্দিন পরামানিক আউচপাড়া ইউনিয়নের মৃত মহররম পরামানিকের সন্তান। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৬২ নম্বর ওয়ার্ডের ৩১ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে সামসুদ্দিন পরামানিকের ছেলে নাজমুল হাসান বলেন, ইউনিয়নের একতা ইটভাটার মালিক চেয়্যারম্যান সাফি ও তার দলবল নিয়ে বাবাকে বেধড়ক পিটিয়ে আহত করেছেন। তার ইটের ভাটার জন্য প্লট বানাতে আমাদের ফসলি জমি চাচ্ছিলেন তিনি। ফসলি জমি হওয়ায় আমার বাবা দিতে না চাইলে তাকে জোরপূর্বক ধরে নিয়ে যায় তারা। পরে ভাটার অফিস কক্ষে নিয়ে গিয়ে তাকে লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে পেটান। পরে আমরা জানতে পেরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

অভিযুক্ত চেয়্যারম্যান সাফিকুল ইসলাম সাফির সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি রিসিভি করেননি।

এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় কেউ এখনো পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেবো।

জি/আর