বাগাতিপাড়ায় ৩ করোনাজয়ীকে ফুলেল শুভেচ্ছা

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় প্রথমবারের মতো করোনাকে জয় করে তিন জন সুস্থ হয়েছেন। রোববার তাদেরকে আনুষ্ঠানিক ভাবে ‘করোনা জয়ী’ ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিন দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইউএনও প্রিয়াংকা দেবী পাল তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদের হাতে করোনামুক্ত সনদ তুলে দেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রতন কুমার সাহা, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদুজ্জামান প্রমুখ। করোনা জয়ীরা হলেন, মিল্টন, রিপন খান এবং এমদাদুল হক।

করোনা জয়ীদের মধ্যে মিল্টন বলেন, দীর্ঘদিন যাবৎ আমার জ্বর সর্দি কাশি ভালো না হওয়ায় স্বেচ্ছায় হাসপাতালে নমুনা দিয়েছিলেন এবং তিনি করোনা পজিটিভ হয়েছিলেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। তিনি বলেন, করোনার সময়ে নিজেকে আইসোলেশনে রেখে নিয়মিত গরম পানি, বিভিন্ন শাক সবজি ও ভিটামিন সি জাতীয় খাদ্য খেয়েছেন।

চিকিৎসক ফরিদুজ্জামান জানান, এখন পর্যন্ত এ উপজেলায় মোট ২৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে ২১২ জনের ফলাফল নেগেটিভ এসেছে এবং অপেক্ষামান রয়েছেন ৬০ জন। আর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৮ জনের। যদিও বাগাতিপাড়ার আরও ৩ জন নাটোর সদর হাসপাতালে নমুনা দিয়ে পজিটিভ হওয়ায় এবং পার্শ্ববর্তী লালপুর উপজেলার একজন বাগাতিপাড়ায় নমুনা দিয়ে পজিটিভ হওয়ায় এ উপজেলার করোনা রোগী শনাক্তের সংখ্যা ১০ জন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পাল বলেন, করোনা একটি যুদ্ধ। চিকিৎসাকের পরামর্শ অনুসারে চিকিৎসা নিয়ে সেই যুদ্ধে তিনজন সুস্থ হয়ে ওঠায় তাদেরকে শুভেচছা জানানো হয়েছে।

স/অ