বাগাতিপাড়ায় মোবাইল ফোনে নারী ক্রেতাকে উত্ত্যক্ত করায় দোকানীকে গণ পিটুনি

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় কৌশলে নম্বর সংগ্রহ করে মোবাইল ফোনে এক নারীকে উত্ত্যক্ত করায় আরিফুল ইসলাম মহন (৩০) নামের এক দোকানীকে গণপিটুনি দিয়েছে সাধারণ জনতা। পরে পুলিশ উদ্ধার করে ভ্রাম্যমান আদালতে হাজির করলে তাকে সাজা দেওয়া হয়।

শনিবার রাতে উপজেলার জিগরী বাজারে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মহন উপজেলার জিয়ারকোল গ্রামের নূর মোহাম্মদের ছেলে।

বাগাতিপাড়া মডেল থানার এস আই রাবিক জানান, জিগরী বাজারে আরিফুল ইসলাম মহনের জুতা-স্যান্ডেলের দোকান রয়েছে। ব্যবসার ছলে সে তার দোকানের নারী ক্রেতাদের কৌশলে মোবাইল নম্বর সংগ্রহ করে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে। এরই ধারাবাহিকতায় ঈদের একদিন পূর্বে বিলগোপালহাটী গ্রামের এক নারী তার দোকানে স্যান্ডেল ক্রয় করতে আসে। এসময় দোকানী মহন নিজের মোবাইলটি খুঁজে পাচ্ছেনা এমন অজুহাতে ওই নারী ক্রেতার মোবাইল নিয়ে নিজের মোবাইলে কল দেয়। এভাবে নম্বর সংগ্রহের পর গত শুক্রবার রাতে ওই নারীকে ফোনে উত্ত্যক্ত করে। বিষয়টি নারী তার বাবা-মাকে জানালে তার বাবা জিগরী বাজার কমিটিকে জানায়। পরে ঘটনাটি লোকমুখে বাজারে ছড়িয়ে পড়লে শনিবার রাতে সাধারন জনতা ক্ষিপ্ত হয়ে মহনকে গনপিটুনি দেয়। খবর পেয়ে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ রাত সাড়ে ৮আটটার দিকে তাকে জিগরী বাজার থেকে উদ্ধার করে।

পরে সহকারী কমিশনার (ভূমি) মেরিনা সুলতানার ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত মহনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে।

বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই রাতেই তাকে নাটোর কারাগারে পাঠানো হয়েছে।

স/অ