বাগাতিপাড়ায় নির্বাচনী প্রার্থীর মিছিলের খবরে ম্যাজিস্ট্রেটের অভিযান

বাগাতিপাড়া প্রতিনিধি:
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনকারী প্রার্থীর পক্ষে মিছিলের খবরে নাটোরের বাগাতিপাড়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এক অভিযান চালিয়েছে। আজ রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রহিমানপুর বাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেরিনা সুলতানা এ অভিযান চালান।

সহকারী কমিশনার (ভূমি) মেরিনা সুলতানা জানান, জাতীয় সংসদ নির্বাচনের আচরনবিধি লংঘন করে একদল জনতা মোটরসাইকেল নিয়ে তাদের প্রার্থীর পক্ষে মিছিলের গোপন খবর পেয়ে উপজেলার রহিমানপুর বাজারে এক অভিযানে যান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে চালানো ওই অভিযানের সময় সেখানে জড়ো হওয়া বেশ কিছু মোটরসাইকেল আরোহীরা মিছিলের চেষ্টা করলে তা ভেঙ্গে দেওয়া হয়।

সেসময় উপস্থিত জনতাকে সরিয়ে যেতে পাঁচ মিনিটের সময় বেঁধে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। অন্যথায় লাঠি চার্জেরও ঘোষনা দেন তিনি। এছাড়াও তিনি বাজারের বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে নির্বাচনের ২১ দিন পূর্ব পর্যন্ত সময়ে কোন প্রকার মিছিল-মিটিং না করার আহ্বান জানান ।

এব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও ইউএনও নাসরিন বানু বলেন, এ ধরনের অভিযান ও মোবাইল কোট পরিচালনা অব্যাহত থাকবে। এছাড়াও তিনি নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী ও তাদের সমর্থকদের নির্বাচনী আচরণ বিধি মেনে চলতে অনুরোধ জানিয়েছেন।

স/অ