বাগাতিপাড়ায় ছিনতাইকালে আন্তঃজেলা ডাকাত দলের ২ জন আটক

বাগাতিপাড়া প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় ছিনতাইকালে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আপন দুই ভাইকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃতরা হলেন নাটোরের সিংড়া উপজেলার পাঁচলাড় গ্রামের কাফাজ ওরফে আফাজের ছেলে আশরাফ (৪০), মাসুদ ওরফে মাহফুজ ওরফে মাফু (৩৫)। শনিবার রাতে টেটনপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীরামপুর গ্রামের ভ্যান চালক রেজাউল করিমের ছেলে হাবিবুর রহমান ওরফে কালু (৩২) রাত সাড়ে বারটার দিকে নাটোর শহর থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় উপজেলার সীমান্তবর্তি এলাকা টেটনপাড়া কবর স্থানের কাছে ফাঁকা জায়গায় ৪ জন পথরোধ করে মারধর করে এবং ভ্যানগাড়ীসহ নগদ টাকা ছিনিয়ে নেয়। ভ্যান চালক হাবিবের চিৎকারে স্থানীয়রা এসে আশরাফ (৪০), মাসুদ ওরফে মাহফুজ ওরফে মাফু (৩৫) কে আটক করে গনধোলাই দেয় অপর দুজন পালিয়ে যায়।

ওই পথে চিৎকার শুনে টহলপুলিশের এসআই প্রশান্ত চন্দ্র প্রামানিক সঙ্গীয় ফোর্স ছিনতাইকারীদের উদ্ধার করে এবং তাদের কাছ থেকে একটি চার্জার ভ্যান, লোহার তৈরি দেশীয় অস্ত্র কাচি ,কাটারি স্ক্র-ড্রাইভার উদ্ধার করে। এব্যাপারে ভ্যানচালক হাবিব বাদি হয়ে আটক দুজনের বিরুদ্ধে থানায় মামলা করে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। এছাড়া তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি ছিনতাই ও ডাকাতির মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে এবং রোববার বিকেলে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

স/শা