বাগাতিপাড়ায় গণসংবর্ধনায় ফুলে ফুলে সিক্ত এমপি বকুল

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল গণসংবর্ধণায় ফুলে ফুলে সিক্ত হয়েছেন। এমপি হিসেবে শপথ গ্রহণের পর প্রথমবারের মতো বৃহস্পতিবার বিকালে পেড়াবাড়িয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।

উপজেলার প্রত্যন্ত বিভিন্ন অঞ্চল থেকে হাজারো জনতা এ অনুষ্ঠানে যোগ দেন। বিকালে সংবর্ধণা অনুষ্ঠানে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল যোগদান করলে বরণ সংগীত ও নৃত্যানুষ্ঠানের মধ্য দিয়ে তাঁকে বরণ করা হয়। এরপরই আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, সামাজিক সংগঠন, শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যাংক ও ব্যক্তিগত পর্যায় থেকে ফুলে ফুলে অভিনন্দন জানানো হয় নবনির্বাচিত সাংসদকে।

এর আগে বিভিন্ন এলাকা থেকে শ্লোগানে শ্লোগানে মুখরিত, বাদ্যযন্ত্রের তালে তালে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ডসহ দলে দলে আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ অনুষ্ঠান স্থলে হাজির হন। অনেকেই পাশের রেলের ধারে বসে সাংসদের বক্তব্য শুনেন। অনুষ্ঠান স্থলে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

এদিকে অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে উপস্থিত সকলেই দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন। পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেকেন্দার রহমানের সঞ্চালনায় জনগণের উদ্দেশ্যে ভাষণ দেন সাংসদ শহিদুল ইসলাম বকুল।

তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনায় এ জনপদকে এগিয়ে নিতে হবে। জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদমুক্ত জনপদ হিসেবে এ এলাকাকে গড়তে চাই’। তিনি আরো বলেন, ‘৩০ বছরের রাজনৈতিক জীবনে ব্যক্তিগত শক্তি বৃদ্ধি করি নাই। কোন ক্ষেত্রেই দুটি টাকা আত্মসাৎ করি নাই। শুধু আওয়ামী লীগকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে চেয়েছি।’

স/শা