বাগাতিপাড়ায় ক্রিকেট খেলতে যাওয়ার পথে অটো উল্টে ৫ শিক্ষার্থী আহত

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ক্রিকেট খেলতে যাওয়ার পথে অটো উল্টে ৫ শিক্ষার্থী আহত হয়েছে। বুধবার (৩০ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটায় মালঞ্চি-ছাতিয়ানতলা সড়কের পেড়াবাড়িয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

আহতরা হলো কামরুজ্জামানের ছেলে শাওন আহম্মেদ (২৬), শামসুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম (১৮), বিরাজ উদ্দিনের ছেলে আল আমিন (১৮), সানা উল্লাহর ছেলে সোহাগ (১৯) এবং একাব্বর আলীর ছেলে মৃদুল (২০)। তারা সবাই পেড়াবাড়িয়া মহল্লার বাসিন্দা এবং বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

আহত শাওন আহম্মেদ জানান, বুধবার বিকালে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে একটি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেখানে খেলায় অংশ নিতে মালঞ্চি রেলগেট থেকে তিনটি পৃথক অটোযোগে ২০ জনের একটি দল যাচ্ছিলেন। পথিমধ্যে মালঞ্চি-ছাতিয়ানতলা সড়কের পেড়াবাড়িয়া এলাকার শেষ প্রান্তে তাদের বহনকারী একটি অটো বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ৫ শিক্ষার্থী আহত হয়।

আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া হলে রাকিবুল ইসলামকে নাটোরের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। বাঁকিদের সেখানে চিকিৎসা দেওয়া হয়।

স/অ