বাগাতিপাড়ার সেই ভাঙ্গা রাস্তা পরিদর্শনে নির্বাহী প্রকৌশলী

বাগাতিপাড়া প্রতিনিধি:
গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর নাটোরের বাগাতিপাড়ার সেই ভাঙ্গা রাস্তা পরিদর্শন করলেন নাটোরের স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী সুভাষ কুমার সাহা। বুধবার বিকেলে তিনি এ পরিদর্শন করেন।

প্রায় আধা ঘন্টা ব্যাপী পরিদর্শনকালে তিনি রাস্তাটির ভাঙ্গা অংশ গভীরভাবে পর্যবেক্ষন করেন এবং স্থানীয়দের সাথে কথা বলেন। জনগনের দুর্ভোগ লাঘবের জন্য র এলজিইডি’র বাগাতিপাড়া উপজেলা প্রকৌশলীকে তিনি দ্রুত বাইপাস রাস্তা নির্মাণের নির্দেশ দেন।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, জলাবদ্ধ দুর করতে পানি নিঃস্কাশন ও রাস্তা নির্মাণে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

পরিদর্শনকালে তার সংগে নাটোরের সিনিয়র সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, উপজেলা প্রকৌশলী এএসএম শরীফ খান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাগাতিপাড়া উপজেলার চকগোয়াশ-দিয়াড় সড়কের চকতকিনগর এলাকায় রাস্তার একটি অংশ ভেঙ্গে বড়াল নদী গর্ভে বিলীন হয়ে গেছে। চকগোয়াশসহ তিন গ্রামের জমে থাকা বৃষ্টির পানি বের হওয়ার ড্রেনেজ ব্যবস্থা না থাকায় রাস্তাটি ভেঙ্গে পড়ে। প্রায় এক মাসপুর্বে রাস্তাটির কিছু ভেঙ্গে পড়লেও মেরামতের ব্যবস্থা গ্রহন না করায় ওই অংশের পুরোটায় ভেঙ্গে নদী গর্ভে চলে গেছে। ফলে আশে-পাশের সাত গ্রামের প্রায় দশ হাজার মানুষের চলাচলের ব্যবস্থা বিছিন্ন হয়ে পড়ায় দুর্ভোগের সৃষ্টি হয়েছে। এ সংক্রান্ত সংবাদ মঙ্গলবার অনলাইন ও বুধবার বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হয়।

স/অ