বাগাতিপাড়ায় জমি লিখে না দেয়ায় স্ত্রীকে হাতুড়িপেটা, মাথা ন্যাড়া করলো স্বামী

সিল্কসিটি নিউজ ডেস্ক :
নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে জমি লিখে না দেওয়ায় পপি খাতুন (৪৯) নামে গৃহবধূকে পিটিয়ে মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় পপি খাতুুনকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্বজনরা। আহত গৃহবধূ পপি খাতুন ওই এলাকার মসে সরকারের (৬০) স্ত্রী।পপি খাতুন অভিযোগ করে বলেন, সোমবার সকালে তার নামে জমি স্বামী মসে সরকারের নামে রেজিস্ট্রি করে দিতে বলেন। কিন্তু পপি খাতুন রাজী না হলে দুজনের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে তার স্বামী মসে সরকার ঘরে এসে ওড়না দিয়ে তার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারীরিকভাবে নির্যাতন শুরু করেন। পরে হাতুড়ি দিয়ে তার হাতের ওপর আঘাত করতে থাকে। এসময় চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে তার মুখ কেটে দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে মাথার চুল কেটে দেন।

পরে স্থানীয়রা তার স্বজনদের খবর দিলে তারা এসে উদ্ধার করে সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম জানান, পপি খাতুনের শরীরে বিভিন্ন স্থানে ও হাতে আঘাতের চিহ্ন রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ অভিযুক্ত স্বামী মসে সরকারকে আটক করেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।