বাগমারায় ৫০ দুঃস্থ পরিবারের মাঝে ইউএনওর সহায়তা প্রদান

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারার উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৬জুলাই) দুপুরে উপজেলা পরিষদের সামনে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ এই সহায়তা প্রদান করেন।

প্রত্যেকজনকে চাল, ডাল, লবন, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রীর একটি করে প্যাকেট দেওয়া হয়। উপজেলার বিভিন্ন এলাকার ৫০জনের মধ্যে এই সহায়তা প্রদান করা হয়। করোনাকালে লকডাউনে বেকার হয়ে পড়া অসহায় ও দুঃস্থদের শনাক্ত করে তাঁদের সহায়তা দেওয়া হয়েছে। উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নন্দনপুর গ্রামের খোকা ফকির (৬৩) ত্রাণ পেয়ে খুশি হয়ে বলেন, তাঁর স্ত্রী পক্ষাঘাতগ্রস্ত রোগি।

তিনি চলাফেরা করতে পারেন না। তিনি দিনমুজুরি হিসাবে কাজ করলেও লকডাউনে বেকার। তাই বাধ্য হয়ে স্থানীয় একজন সাংবাদিকের পরামর্শে ইউএনওর কাছে এসেছেন। পরে তাঁকে একবস্তা খাবার দেওয়া হয়েছে। উপজেলার মচমইল গ্রামের জাহাঙ্গীর আলম নামের আরেক দিনমুজুর জানান, লকডাউনে তিনি আর কাজ পাচ্ছেন না।

বাধ্য হয়ে ইউএনও এর কাছে এসে এক বস্তা খাদ্য সহায়তা পেয়েছেন। বস্তার ভেতরে চাল, ডাল, তেল, লবন, মরিচ ও মসলা রয়েছে বলে জানিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহমেদ জানান, চলমান লক ডাউনে কর্মহীন অসহায় দুঃস্থ মানুষদের মাঝে কিছু সহায়তা প্রদান করা হয়েছে। রাশেদুল হক ফিরোজ বাগমারা,

স/এআর