বাগমারায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে আজ মঙ্গলবার বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। পুলিশ আল আমীন (২০) নামে এক যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে।

গ্রেফতারকৃত যুবক উপজেলার তাহেরপুর পৌরসভার আজিজুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সুত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি উপজেলার তাহেরপুর পৌরসভার একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে আল আমিন শিশুটিকে কৌশলে বাড়ির নিকটে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়িতে এসে পরিবারের সদস্যদের ধর্ষণের কথা জানায়। পরে পরিবারের সদস্যরা শিশুটিকে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে রাত ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা তৎক্ষণিকভাবে আল আমিনকে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে শিশুটির পিতা এই ঘটনার জন্য আল আমিনকে দায়ী করে বলেন, তার শিশুটির অবস্থা ভালো না। আল আমীনের ফাঁসির দাবি জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে বাগমারা থানায় সদ্য যোগদানকারী ওসি আতাউর রহমান বলেন, সোমবার রাতে ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে অভিযুক্ত আল আমীনকে স্থানীয়দের সহায়তায় রাতেই গ্রেফতার করে থানায় নেয়া হয়। ধর্ষণের শিকার শিশুর পিতা বাদি হয়ে মামলা করেছেন। তার বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

স/শা