বাগমারায় লকডাউন বাস্তবায়নে জেলা পুলিশের টহল

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারায় করোনা ভাইরাসের সংক্রমনের হার এখনো না থামায় লক ডাউন মেনে চলতে বৃহস্পতিবার (৮জুলাই) উপজেলা সদর ভবানীগঞ্জসহ বিভিন্ন বাজারে বাজারে জেলা পুলিশের টহল দল প্রদক্ষিন করে। দিনের পর দিন জনসাধারণকে করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে সচেতন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে প্রশাসন। সরকারী নির্দেশনা উপেক্ষা করে জনগণ স্বাস্থ্য বিধি না মেনেই বাজারে বের হয়। জনগন কে সচেতন করতেই পুলিশের এমন পদক্ষেপ বলে জানা যায়।

করোনা সংক্রমন ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় দেশ ব্যাপি লকডাউন ঘোষণা করা হয়েছে। বাগমারা উপজেলায় লকডাউন কার্যকর করতে জেলা পুলিশের পক্ষ থেকে টহল জোরদার করা হয়েছে।

বৃহস্পতিবার লকডাউন বাস্তবায়নের অংশ হিসেবে উপজেলা সদর ভবানীগঞ্জ সহ সকল জনগুরুত্বপূর্ণ হাট-বাজারে টহল পরিচালনা করেন জেলা পুলিশ রাজশাহী। এসময় জনসাধারণকে সচেতন করার পাশাপাশি দোকানপাট বন্ধ রাখার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মো. আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) ইমরান জাকারিয়া, বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, সেকেন্ড অফিসার এসআই রিপন কুমার প্রমুখ।

স/রি