বাগমারায় মোটরসাইকেল আরোহীর উপর গাছ পড়ে নিহত ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারায় গাছ কাটার সময় দুইজন মোটরসাইকেল আরোহীর উপর পড়ে একজন নিহত ও অপরজন গুরতর আহত হয়েছে। আজ বুধবার সন্ধ্যার দিকে যোগিপাড়া ইউনিয়নের কাতিলা নামক এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই রিমন নামে একজন নিহত হন। তিনি ঝিকরা ইউনিয়নের রনশিবাড়ি গ্রামের বাসিন্দা। বিকাশ চন্দ্র রায় নামে অপর জনকে গুরুতর আহত অবস্থায় বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঝিকরা ইউনিয়নের রনশিবাড়ি গ্রামের রনজিক কুমার এবং হারান কুমারের ছেলে নিহত রিমন এবং আহত বিকাশ। তারা যোগিপাড়া ইউনিয়নের বীরকুৎসা আত্মীয়ের বাড়িতে মটরসাইকেল নিয়ে বেড়াতে যায়। সেখান থেকে ফেরার পথে কাতিলা নামক স্থানে স্থানীয় আজাহার আলী নামের এক ব্যক্তি রাস্তার পাশে থাকা একটি আম গাছ অন্য এক গাছ ব্যবসায়ীর নিকট বিক্রয় করে দিয়েছে। কোন সংকেত ব্যবহার না করে কাটা হচ্ছিল আম গাছ। তারা মটর সাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে আম গাছ বরাবর আসলে গাছটি বেধে রাখা দড়ি ছিড়ে তাদেরকে চাপা দেয়। এ সময় মটরসাইকেলে থাকা রিমন ঘটনাস্থলে মারা যায়। অপরদিকে বিকাশকে গুরুতর অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

খবর পেয়ে যোগিপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগমারা থানায় নেয়।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। ময়না তদন্তের জন্য বৃহস্পতিবার রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হবে। এ ঘটনায় বাগমারা থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

স/অ