বাগমারায় মানষিক প্রতিবন্ধি নারীর এলোপাতাড়ি কোপে আহত ১০

বাগমারা প্রতিনিধি:
বাগমারায় অপরিচিত মানষিক প্রতিবন্ধি (পাগলী) এক মহিলা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে দু’ মোটর সাইকেল আরোহীসহ অন্তত ১০ জনকে আহত করেছে। পরে স্থানীয়রা এক জোট হয়ে প্রতিরোধ করে তার হাত থেকে রক্ষা পায় । এসময় তাকে নিরস্ত্র করতে লাঠি চার্জে অজ্ঞাত ওই মহিলা আহত হয়েছে।

 

এদিকে ধারালো দায়ের আঘাতে জয়েন উদ্দিন (৭৫) নামে এক দোকানী আশংকা জনক অবস্থা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বুধবার বেলা ১২টার দিকে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের নন্দনপুর চিকাবাড়ি বাজারের সামনে হঠাৎ করে এক পাগলীর আবির্ভাব ঘটে। সে লোকদের দেখে ধারালো একটি দা (হাসুয়া) দিয়ে তাড়তে থাকে। এ সময় সে মুখে বলতে থাকে “পালাইস কেন? থাক দেখি”। কোন কিছু বুঝার আগে রাস্তায় যাতয়াত অবস্থায় নন্দনপুর গ্রামের জয়েন উদ্দিনকে (৭৫) কুপাতে থাকে।

 
একই ভাবে রাস্তায় বাসুপাড়া গ্রামের গ্রাম্য ডাক্তার সাজেদুরকে কুপায়।  চিকাবাড়ির রাস্তার ধারে আব্দুল করিমের বাড়তে হামলা চালিয়ে ঘরের চালা ভাঙ্গতে থাকে এসময় বাড়ির লোকজন বেগতিক দেখে বাড়ি থেকে বের হয়ে পালিয়ে বাঁচে।

 
এ সময় রাস্তায় চলাচলকারি দু’জন মোটর সাইকেল আরোহীকে  সে এলোপাতাড়ি কুপিয়েছে। তাকে নিবৃত্ত করতে গিয়ে স্থানীয় ৭/৮ জন আহত হয়েছে। পরে স্থানীয়রা একজোটে ধাওয়া করে লাঠি পিটা করে তাকে নিরস্ত্র করতে সক্ষম হয়।

 
চিকাবাড়ি বাজারের ডাক্তার শরিফুল ইসলাম, আতাউর রহমানসহ বেশ কয়েকজন সিল্কসিটি নিউজকে জানান, মহিলাটি এলাকায় অপরিচিত। সে কোথা থেকে কেন এসেছে তা তারা জানে না। তবে সে বেপয়ারা উম্মাদ ছিল। তার বয়স আনমানিক ৩৭/৩৮ বছর হবে। তার পরনে লাল শাড়ী, কালো ব্লাউজ ও কালো ছায়া পরা ছিল।

 
রাত সাড়ে নয়টায় এ রির্পোট লেখা পর্যন্ত ওই মহিলা আহত অবস্থায় চিকাবাড়ি বাজারে রাস্তার ধারে পড়ে থাকতে দেখা গেছে।

 
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি জানতাম না, তবে শোনামাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
স/শ