বাগমারায় মহিলা আ’লীগের জাতীয় শোক দিবসের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
বাগমারা উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ভবানীগঞ্জ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

আয়োজিত আলোচনা সভায় উপজেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি খতেজান বিবির সভাপতিত্ব করেন। সাধারন সম্পাদক কহিনুর বানুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি অনিল কুমার সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আব্দুল মালেক মন্ডল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মর্জিনা পারভিন ।
সভায় অতিথি থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক প্রভাষক মাহাবুবুর রহমান, অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, ওয়াসা শ্রমিকলীগ নেতা আশরাফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও গণিপুর ইউনিয়ন আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী এসএম এনামূল হক, উপজেলা কৃষকলীগের সভাপতি ও সাংসদের ব্যক্তিগত সহকারী আসাদুজ্জামান, কাউন্সিলর হাছেন আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইল হোসেন কর্ণেল, মহিলা আওয়ামীলীগ নেত্রী ফরিদা পারভিন, মমতাজ আকতার বেবী, আফরোজা বেগম, কল্পনা আক্তার যুবলীগনেতা আব্দুল আজিজ লিটন, ছাত্র নেতা আব্দুল মজিদ প্রমুখ ।

 

শেষে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

এদিকে বাসুপাড়ার তিন নম্বর ওয়ার্ড আ.লীগের উদ্যোগে মোহাম্মদপুরে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ার্ড সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাজেদুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আ.লীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর রহমান।

স/অ