বাগমারায় বেসরকারী সংস্থার ঈদ সামগ্রী বিতরণ

বাগমারা প্রতিনিধি
বাগমারার এলাকার সাড়ে তিন শতাধিক দুঃস্থ লোকজনদের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন জীবন উন্নয়ন ফাউন্ডেশন ও গ্রামীণ আলো মানবিক উন্নয়ন সংস্থার উদ্যোগে এসব বিতরণ করা হয়।

জীবন উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোপাল চন্দ্র মহন্তেও সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা লাইজু রাজ্জাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেসরকারী সংস্থা সেডকোর প্রেসিডেন্ট এসএম আশরাফুজ্জামান, সংস্থার সভাপতি শ্রীমতি উষা রানী, ঝরনা রানী, মিলন কুমার, শাখা ব্যবস্থাপক মিলন সরদার, মিঠুন কুমার, হাবিবুর রহমান, মেঘা বিবি, লিপি আক্তার ও আফরোজা খাতুন প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন এলাকার তিন শতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে লাচ্ছা, সেমাই ও চিনি বিতরন করা হয়। এছাড়াও সংস্থার পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়।

অপর দিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে তাহির একডালায় গ্রামীন আলো মানবিক উন্নয়ন সংস্থার মাধ্যমে এলাকার হতদরিদ্রদের মাঝে ঈদ উপহারের জিনিসপত্র বিতরণ করা হয়।

সংস্থার পরিচালক অধ্যাপক রোকনুজ্জামান মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন গণিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড.মনিরুজ্জামান রঞ্জু,।

 

বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোস্তাফিজুর রহমান, গরিপুর ইউপি সদস্য সদস্য ও ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আব্দুস সোবহান মন্ডল, স্যানেটারী ইন্সপেক্টর আলহাজ্ব আশরাফুল ইসলাম মন্ডল, একডালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম সান্টু, আ’লীগের নেতা কেফাতুল্যাহ ও সাবেক ইউপি সদস্য নইমুদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে দেড় শতাধিক হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার হিসাবে লাচ্চা সেমাই, চিনি ও আতপ চাল প্রদান করা হয়।

স/অ