বাগমারায় প্রেমিকার ঘরে প্রেমিক!

বাগমারা প্রতিনিধি: পৃথিবীতে ভালবাসা এমন একটা জিনিস যা দিনকি রাত কিছুরই তোয়াক্কা করে না। ভালবাসার জালে পড়লে ছেলে কি মেয়ে কারও মাথা সঠিক ভাবে কাজ করে না। ফলে যে কোন সময় একটা ঘটনার সৃষ্টি হয়। সবার অজান্তে তেমনি একটা ঘটনা ঘটেছে রাজশাহীর বাগমারায়।

শনিবার রাত ১ টার দিকে ভালবাসার টানে প্রেমিক চলে যায় প্রেমিকার ঘরে। বয়সও তাদের তেমন বেশি না। স্থানীয় লোকজন জানায় তারা দুজনেই নবম শ্রেণীর শিক্ষার্থী।

দুজনেই নারায়নপাড়া টেকনিক্যাল স্কুলে পড়েন। সেখানেই তাদের পরিচয় ঘটে। সেই পরিচয় থেকে জন্ম নেয় ভালবাসা। ভালবাসার মানুষকে দেখতে আর তার সাথে কথা বলতে সব কিছু ত্যাগ করে প্রেমিক ছুটে যায় প্রেমিকার বাড়িতে। সেখানে গিয়ে মেয়ের পরিবারের লোকজনের হাতে ধরা পড়ে প্রেমিক। বিষয়টি জানাজানি হলে তাদেরকে দেখতে সবাই ভিড় জমায় মেয়েটির বাড়িতে। ছেলেটির বাড়ি উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের নারায়নপাড়া গ্রামে।

নারায়নপাড়া গ্রামের মোস্তাফার ছেলে আসলাম(১৪), আর আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামের রফাতুল্লাহর মেয়ে রুনা খাতুন(১৪)। তাদের এখনও বিয়ের বয়স হয়নি। অথচ গোপনে তাদের বিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন থানা পুলিশ সহ উপজেলা নির্বাহী অফিসারকে জানিয়েছেন।

স্থানীয়া ইউপি সদস্য আলমগীর হোসেন আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শোনার পরে ছেলের বাড়িতে খরব পাঠানো হয়েছে। তার পরিবারের লোকজন আসলেই একটা ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।