সোমবার , ২৫ সেপ্টেম্বর ২০১৭ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় প্রশাসনের কর্মকর্তাদের সাথে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মতবিনিয়ম সভা

Paris
সেপ্টেম্বর ২৫, ২০১৭ ৬:০৫ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর মৌলিক সাক্ষরতা প্রকল্পের মাঠ পর্যায়ে চলমান কার্যক্রম বিষয়ে বাগমারা উপজেলার বিভাগীয় কর্মকর্তাদের সাথে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপনুষ্ঠানুকি শিক্ষা ব্যুরোর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, উপজেলার ৩০০ টি কেন্দ্রে ৬০০ জন শিক্ষক দ্বারা এই উপানুষ্ঠানিক শিক্ষা কার্যক্রম পরিচালিত হবে। এতে ১৫ থেকে ৪৫ বছর বয়সী অশিক্ষিত ব্যক্তিরা এই মৌলিক শিক্ষা গ্রহণের সুযোগ পাবে।

নির্বাহী কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর (যুগ্ম সচিব) পরিচালক (পরিকল্পনা ও মনিটরিং) ড. আলফাজ হোসেন, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা খানম, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি ইউসুফ আলী সরকার, সাংবাদিক শামীম রেজা, এনজিও কর্মী ও শিক্ষক বাবুল আকতার, বিআরডিবি কর্মকর্তা আমাতুল হাকিম, সহকারী শিক্ষা অফিসার এবিএম সানোয়ার হোসেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, কৃষি অফিসার রাজিবুর রহমান, মৎস কর্মকর্তা এলিজা খাতুন, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা একেএম ওয়াহিদুজ্জামান স¤্রাটসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, এনজিওর কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

স/বি

সর্বশেষ - রাজশাহীর খবর