বুধবার , ১৬ নভেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

Paris
নভেম্বর ১৬, ২০১৬ ৭:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারায় প্রতিবন্ধী ১৮২ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। বুধবার সৃজনী সমাজকল্যাণ সংস্থা (সৃজনী এসডব্লিউও) এর উদ্যোগে পরিচালিত সাহার মেমোরিয়াল ডিসঅ্যাবল স্কুল এন্ড কেয়ার সেন্টারের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে এসব বিতরণ করা হয়।

 

বাগমারা উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তারের সভাপতিত্বে, স্কুল ড্রেস বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,  রাজশাহী সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবিনা ইয়াসমিন।

 

বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সমাজসেবা অধিদপ্তরের সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান, বাগমারা উপজেলা সমাজসেবা অফিসার লাইজু রাজ্জাক ও পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল।

 

এছাড়াও উপস্থিত ছিলেন, সৃজনী-এসডব্লিউও এর নির্বাহী পরিচালক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা গোলাম মোস্তফা, প্রধান শিক্ষিকা সেলিনা পারভীন, ইউপি সদস্য সেকেন্দার আলী, মুক্তিযোদ্ধা সাহার আলী, মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, দুর্গাপুর প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আশরাফুল মাস্টার, এএসআই নারায়ণ চন্দ্র, আলহাজ্ব মুনসুর রহমান, প্রতিবন্ধী বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও কিষাণ রাজশাহী গম্ভীরা দল গম্ভীরা পরিবেশন করে।

 

উল্লেখ্য, সাহার মেমোরিয়াল বিদ্যালয়টি গত ২০১৪ সালে প্রতিষ্ঠিত হয়ে প্রতিবন্ধীদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা ও সেবার নিশ্চিত করে যাচ্ছে এবং তাদের কর্মক্ষম ব্যক্তিতে পরিণত করার প্রচেষ্টা অব্যাহত রেখেছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর