বাগমারায় তিন হাজার মানুষের মাঝে আ’লীগ নেতার ঈদ উপহার বিতরণ


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গরীব, দুস্থ, অসহায় তিন হাজার মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ করলেন বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতা জাবের আলী।

শুক্রবার বিকেল সাড়ে ৩ টায় এ উপলক্ষে তার গ্রামের বাড়ি মন্দিয়ালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাসুপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের নারী-পরুষ সহ নানান শ্রেণী পেশার প্রায় ৩ হাজার মানুষের মাঝে শাড়ী, লুঙ্গী ও টি-শার্ট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, প্রভাষক শাহিনুর রহমান, বাসুপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নারায়ন চন্দ্র সাহা, ইউপি সদস্য আলতাফ হোসেন, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রতন কুমার প্রামানিক, সাধারণ সম্পাদক ইনতাজ আলী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, জাহিদ হাসান প্রমুখ।

জাবের আলী বলেন, দীর্ঘদিন থেকে ঈদের আগে গরীব, দুস্থ, অসহায় এবং ছিন্নমূল মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ করে আসছি। ঈদ মানে আনন্দ আর এই আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নতুন পোশাক পরে যেন সবাই ঈদের নামাজ আদায় করতে পারে। মানতবার সেবায় তার এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এস/আই