বাগমারায় জেএসসি-জেডিসি পরীক্ষা উপলক্ষে প্রস্ততি সভা

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় অনুষ্ঠিতব্য জেএসসি, জেডিসি ও ভোকেশনাল ৯ম শ্রেণীর সমাপনী পরীক্ষা আগামী শনিবার (২ নভেম্বর) অনুষ্ঠিত হবে। নকলমুক্ত ও সুষ্ঠভাবে পরীক্ষা গ্রহণের লক্ষ্যে বুধবার উপজেলা সদর ভবানীগঞ্জ উপজেলা পরিষদের অডিটরিয়ম কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব ও হলে দায়িত্¡ প্রাপ্ত শিক্ষকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। সভায় উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহমেদ এবারে নকল মুক্ত ও সুষ্ঠ ভাবে পরিবেশে পরীক্ষা নিশ্চিত করণ বিষয়ক নির্দেশ প্রদান করেন। পরীক্ষা কেন্দ্রে কোন রকম বিশৃংখলা ও অনিয়ম করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার হুশিয়ার করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শিশির কুমার উপধ্যায়, ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসার কেন্দ্র সচিব আবুল হোসেন সরদার, ভবানীগঞ্জ কারিগরি ও ব্যবস্থাপনা কলেজ কেন্দ্রে সচিব অধ্যক্ষ আতাউর রহমান শিবলী, হাটগাঙ্গোপাড়া বিএম কারিগরী কেন্দ্রে সচিব আশারাফুল ইসলামসহ কেন্দ্র সচিব ও অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম, অধ্যক্ষ মাওলানা জিল্লুর রহমান ও বিভিন্ন এলাকার পরীক্ষার হলের দায়িত্বশীলগণ।

উল্লেখ্য, এবারে উপজেলা জেএসসি ভবানীগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়, মচমইল উচ্চ বিদ্যালয়, সাকেঁয়া উচ্চ বিদ্যালয়, তাহেরপুর উচ্চ বিদ্যালয়, হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়সহ ৫টি, জেডিসি ভবানীগঞ্জ ফাজিল মাদ্রাসা, তাহেরপুর ফাজিল মাদ্রাসা ও বাড়িগ্রাম দাখিল এছাড়া ভোক: শাখার ৯ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

স/শা