বাগমারায় আবারও শীর্ষে মচমইল উচ্চ বিদ্যালয়

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রতিবারের মতো এবারও ধরে রেখেছে শীর্ষ স্থান। সম্প্রতি প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ( জেএসসি) ফলাফলে এই বিদ্যালয় থেকে শতভাগ পাস সহ জিপিএ-৫ পেয়েছে ৮২ জন শিক্ষার্থী।

প্রতিষ্ঠালগ্ন থেকে এখন পর্যন্ত উপজেলার অন্যসব বিদ্যালয়কে পিছনে ফেলে জেএসসি ও এসএসসি পরীক্ষার ফলাফলে শীর্ষস্থান দখল করে আছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় ১৫৭ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। শতভাগ পাসসহ জিপিএ-৫ পেয়েছে ৮২ জন।

প্রতিষ্ঠানের অভাবনীয় সাফল্যে খুশি বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক,শিক্ষার্থী,অভিভাবিক সহ ম্যানেজিং কমিটির সদস্যরা।

শিক্ষার্থীরা জানায় শিক্ষাকদের অক্লান্ত পরিশ্রম আর নিয়মিত ক্লাস ও পরীক্ষার ফলেই আমরা এই সাফল্য অর্জণ করতে সক্ষম হয়েছি।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাসির উদ্দীন খাঁন সিল্কসিটি নিউজকে বলেন বিদ্যালয়ের সুনাম ধরে রাখার পাশাপাশি শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটিয়ে সকল পরীক্ষায় যাতে ভাল ফলাফল করতে পারে সে দিকেই আমরা খেয়াল রাখি। সেই সাথে পরীক্ষাকে যেন কোন শিক্ষার্থী ভয় না পায় সে কারণে নিয়মিত ক্লাসটেস্ট পরীক্ষা নিয়ে থাকি।

উপজেলার মধ্যে শীর্ষে থাকায় সকল শিক্ষক,ম্যানেজিং কমিটির সভাপতিসহ সদস্য,শিক্ষার্থী ও অভিভাবকদের অভিনন্দন জানিয়েছেন বাগমারার সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক,উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার,উপজেলা চেয়ারম্যান এ্যাড.জাকিরুল ইসলাম সান্টু,মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানসহ অনেকে।

স/শ