বাগমারায় অনিল কুমার সরকারের ছোট ভাইয়ের মৃত্যু: এমপি’র শোক

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হিন্দু ধর্মীয় কল্যাণ স্ট্রাস্টের ট্রাস্টি অনিল কুমার সরকাররের ছোট ভাই সুনীল কুমার সরকার পরলোক গমন কর করেছেন। রবিবার রাত ১০.৫০ মিনিটে সুনীল কুমার সরকার ব্রেইন ষ্ট্রোক করে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। স্বর্গীয় সুনীল কুমার সরকার স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সোমবার সকালে মচমইল মহাশশ্মানে তার শেষ কৃর্তি সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, কৃষি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মালেক মেহমুদ, ভবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আহসান হাবীব, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীরেন্দ্রনাথ, শুভডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাকিম প্রাং, ইউপি সদস্য আব্দুল করিম সরদার, সুকমল কুমার, আ’লীগ নেতা আব্দুল মাজিদ প্রমুখ।

সুনীল কুমার সরকারের মৃত্যূতে শোক প্রকাশ করেছেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এম.পি এনামুল হক।
স/শ