শনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তাহেরপুরে গার্মেন্টস ও বিকাশের দোকানে চুরি

Paris
সেপ্টেম্বর ৩, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমরা উপজেলার তাহেরপুর বাজারে আবারো চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে তাহেরপুর বাজারের গুড় পট্টিতে মিন্টুর গার্মেন্টস ও বিকাশের দোকানে এই চুরির ঘটনা ঘটে।

এলাকাবাসী ও দোকান মালিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৯টার সময় দোকান মালিক মিন্টু দোকানের ৪টি সাটার (গেটে) এর মধ্যে দুটি খুলে টাকার ব্যাগ এবং ৩টি মোবাইলসহ প্রয়োজনীয় কিছু কাগজপত্র রেখে দেয়। এরপর বাকী ২টি সাটার খুলে  ভিতরে গিয়ে দেখে টাকার ব্যাগ এবং ৩টি মোবাইল নিয়ে গেছে।

দোকান মালিক মিন্টু জানান, ব্যাগে প্রায় দেড় লক্ষটাকা ছিলো। এছাড়াও চোর ৩টি মোবাইলসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে। তিনি আরো বলেন, কয়েক দিন আগেও একই ভাবে আরেকটি দোকানে চুরি হয়েছে।একের পর এক চুরি হওয়ায় তাহেরপুর বাজারের দোকানদারসহ এলাকার মানুষের মাঝে চুরির আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এলাকাবাসীর ধারণা মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান কমে যাওয়ায় মাদক সেবনকারীর সংখ্যা বেড়ে গেছে এবং তারা মাদকের টাকা সংগ্রহের জন্য এ ধরনের একের পর এক চুরির ঘটনা ঘটাচ্ছে।

এব্যাপারে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জিলালুর রহমান বলেন, চুরির ঘটনা শুনেছি এবং ঘটনাস্থ’ল পরিদর্শন করেছি, এ ব্যাপারে তদন্ত চলছে।

এস/আই

সর্বশেষ - রাজশাহীর খবর