সোমবার , ১ মে ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাগমারায় বর্ণাঢ্য আয়োজনে মে দিবস পালিত

Paris
মে ১, ২০২৩ ৭:০৬ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় নানা আয়োজনের মধ্যে দিযে মহান মে দিবস পালিত হয়েছে। ‘‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, ম্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন হয়।

উপজেলার শ্রমিক, পেশাজীবী, সামাজিক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক শোভাযাত্রা ও কর্মসূচি পালন করা হয়। সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে বাগমারা উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিতে শ্রমিক নেতাদের সংগে অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার এ,এফ,এম আবু সুফিয়ান। র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে গোডাউন মোড়ে এক সভায় মিলিত হয়। সভায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মুর্তজা হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, সংগঠনের সেক্রেটারী জাহেদুল ইসলাম, শ্রমিক নেতা নজরুল ইসলাম, মন্জুর ইসলাম, আব্দুল্লাহ, ইমনুল ইসলাম প্রমুখ। অন্যদিকে ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের নির্দেশনায় উপজেলার ইমারত নির্মাণ শ্রমিক কমিটি, ট্রাক শ্রমিক কমিটি, সিএনজি মালিক সমিতি এবং অটো চালক কমিটির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা দেউলিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে বের করা হয়।

র‌্যালিটি উপজেলার দেউলিয়া বাস স্ট্যান্ড থেকে বের হয়ে ভবানীগঞ্জ সিএনজি স্ট্যান্ডে এসে এক পথসভায় মিলিত হয়। র‌্যালিতে শ্রমিক সংগঠনের নেতা ও শ্রমিকরা অংশ নেয়। র‌্যালি শুরুর আগেই ১লা মে দিবস উপলক্ষে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শামীম মীরের পক্ষ থেকে চার শতাধিক শ্রমিককে টি-শার্ট প্রদান করা হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর