বাউয়েটে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রোববার দিনব্যাপী নানা আয়োজন ও রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ফল সেমিস্টারের নবাগতদের বরণ করা হয়। সন্ধ্যায় বাউয়েট শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্ববোধক গান, বাউল গান, কবিতা আবৃত্তি, বিজ্ঞাপণ চিত্রনাট্য, ক্লাসিক নৃত্য, দলীয় নৃত্য, গীতি আলেখ্য, বাউয়েট লাইফ নিয়ে নাটিকা, গম্ভীরা ও ব্যান্ড সংগীত পরিবেশন করা হয়।

নাচ গান ও সুরের মুর্ছনায় সাংস্কৃতিক অনুষ্ঠানটি দর্শক ও শ্রোতাদের সারাক্ষণ মাতিয়ে রাখে। অনুষ্ঠানে জিওসি ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার ও বগুড়া এরিয়া মেজর জেনারেল মো. সাইফুল আলম এসইউপি এডব্লিউসি পিএসসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বাউয়েটের উন্নতি ও অগ্রগতির জন্য সেনাবাহিনীর সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন, শিক্ষকদের শিক্ষার গুণগত মান বজায় রেখে শিক্ষার্থীদের শিক্ষার প্রতি অনুরাগী এবং নিবিঢ় মনোনিবেশ করে শিক্ষা দানে সচেষ্ট থাকার পরামর্শ দেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল, ট্রেজারার কর্ণেল (অব.) মোহাম্মদ হামিদুল হক, পিএসসি, সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আশরাফুল ইসলাম, পিএসসি সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। শেষে প্রধান অতিথিকে নিজের লেখা কবিতার বই উপহার দেয় সিএসই বিভাগের শিক্ষার্থী ইফ্ফা তাবাসসুম এবং নিজের আঁকা চিত্রকর্ম উপহার দেয় আইসিই বিভাগের শিক্ষার্থী ফাহাদ হোসেন সাকিব।

 

স/শা