মঙ্গলবার , ২ জানুয়ারি ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাইকের আব্দার, বাবার চড় খেয়ে সোজা ৪ তলার কার্নিশে ছাত্র

Paris
জানুয়ারি ২, ২০১৮ ১২:২৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অসুস্থ বাবাকে চিকিৎসকের কাছে নিয়ে ‌যাওয়ার পরিবর্তে বাইকের আব্দার ধরল ছেলে। ছেলের এমন বেয়াড়া আব্দারে ক্ষুব্ধ বাবা কষিয়ে এক চড় মারলেন ছেলেকে। আর তাতেই ৬ ঘণ্টা ধরে কার্নিশে উঠে চরম গোল বাঁধিয়ে দিল দমদমের এক ছাত্র।

সোমবার সকালে দমদমের এন এম রোডের বাসিন্দা ক্লাস টেনের ছাত্র অঙ্কিত সিংয়ের কাণ্ডে এলাকাবাসীর চোখ কপালে উঠেছে। এদিন সকালে বাবাকে চিকিৎসকের কাছে নিয়ে ‌যাওয়ার কথা ছিল অঙ্কিতের। তার পরিবর্তে সে বাবার কাছে বাইক কেনার আব্দার করে। বাবা তা নাকচ করে দেওয়ায় জেদ ধরে অঙ্কিত, তর্কাতর্কিও করে। এতে রেগে গিয়ে ছেলেকে চড় মারেন বাবা। তার পরেই অঙ্কিত সোজা উঠে ‌যায় ছাদে।

ছাদে উঠেই দরজায় তালা দিয়ে দেয় অঙ্কিত। এরপর ছাদ থেকে ৪ তলার কার্নিশে নেমে পড়ে আত্মহত্যার হুমকি দিতে থাকে। কখনও ৪ তলায়, কখনও ৩ তলায়, কখনও ২ তলার কার্নিশে উঠে লাফালাফি করতে থাকে সে। এতে আতঙ্কিত হয়ে উঠেন পাড়ার বাসিন্দারা।

অসহায় বাবা পুলিস ডাকেন। আসে দমকলও। কিন্তু কার্নিশ থেকে নামতে নারাজ অঙ্কিত। অবশেষে দমদম থানার এক আধিকারিক দীর্ঘক্ষণ কথা বলে অনেক বুঝিয়ে অঙ্কিতকে নীচে নামতে রাজি করান। শেষপ‌র্যন্ত দমকলের সিঁড়ি বেয়ে নীচে নামে ওই ছাত্র।

 

সর্বশেষ - বিচিত্র