বাংলালিংক ও এডিসন স্মার্ট প্লাগইনের মধ্যে করপোরেট চুক্তি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সেলফোন অপারেটর বাংলালিংক এডিসন গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান এডিসন স্মার্ট প্লাগইনের সঙ্গে একটি করপোরেট চুক্তি সই করেছে। এ চুক্তির আওতায় বাংলালিংক গ্রাহকরা সহজে ডিজিটাল সেবাসহ আকর্ষণীয় স্মার্টফোন বান্ডেল অফার পাবেন।

বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, হেড অব ডিভাইস অ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, এডিসন ইলেকট্রনিকসের বিজনেস ডিরেক্টর এফ এম জাফরুল আলম খান ও এডিসন স্মার্ট প্লাগইনের মহাব্যবস্থাপক কাজী জহির উদ্দিন।

চুক্তির আওতায় এডিসন স্মার্ট প্লাগইনের আউটলেটে দক্ষ বিক্রয় প্রতিনিধিরা বাংলালিংকের নতুন সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ, সিম রিপ্লেসমেন্ট এবং অন্যান্য সাধারণ গ্রাহক সেবা প্রদান করবেন। পাশাপাশি এডিসন স্মার্ট প্লাগইনের আউটলেট থেকে স্মার্টফোন কিনলে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় বান্ডেল অফার।

বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, ‘দেশের অন্যতম গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সবসময় সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এ চুক্তির ফলে আমাদের গ্রাহকরা এখন থেকে একই প্লাটফর্মে ডিজিটাল সেবা গ্রহণ এবং স্মার্টফোন কিনতে পারবেন, যা আমাদের একটি পরিপূর্ণ ডিজিটাল সেবা প্রদানে সাহায্য করবে।’

এফ এম জাফরুল আলম খান বলেন, বাংলালিংকের সঙ্গে এ চুক্তি করতে পেরে আমরা আনন্দিত।