বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের ভার্চুয়াল জুম প্লাটফর্মে সমন্বয় সভা

নিজস্ব প্রতিবেদক:


বাংলাদেশ স্কাউটস রাজশাহী অঞ্চলের আয়োজনে ভার্চুয়াল জুম প্লাটফর্মে বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও বিপণন বিভাগের সাথে অঞ্চল ও এর অধীনস্থ জেলাসমূহের নবগঠিত পি আর টিমের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ অক্টোবার এর আয়োজন করা।

সভায় বাংলাদেশ স্কাউটস এর জাতীয় কমিশনার (জনসংযোগ ও বিপনন) এম এম ফজলুল হক আরিফ মহোদয় প্রধান স্কাউট ব্যাক্তিত্ব হিসেবে উপস্থিত থেকে টিমের করণীয় বিষয়ে নানামুখী গঠণমূলক পরামর্শ প্রদান করেন এবং একটি সেশন পরিচালনা করেন। No description available.

সভায় বাংলাদেশ স্কাউটস, রাজশাহী অঞ্চলের ৯ টি স্কাউট জেলার (মেট্রোপলিটনসহ) পি আর টিমের সদস্যগণের পাশাপাশি রাজশাহী অঞ্চলের পি আর টিমের সদস্যরা যুক্ত থেকে বিভগের কার্যক্রম আরও বেগবান করতে মুক্ত আলোচনায় অংশ নেন।No description available.

জাতীয়, আঞ্চলিক ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ কার্যকর মনিটরিং এর স্বার্থে সাপ্তাহিক ও মাসিক সভা করে আগামীদিনের কর্মপরিকল্পনা বাস্তবায়নে আরও দক্ষতার সাথে পরিচালনার অঙ্গীকার করেন।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ স্কাউটস, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার (পাবলিক রিলেশন্স ও মার্কেটিং) ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সালাম।