বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদান পেলেন তানোরের ইমরান

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে নিজ ভাইয়ের হামলায় পঙ্গুত্ববরণকারী সাংবাদিক ইমরান হোসাইন পেলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের অনুদান। রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) আবেদনের প্রেক্ষিতে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের দেড় লাখ টাকার চেক পেলেন তিনি।

বুধবার দুপুরে রাজশাহী জেলা প্রশাসকের কার্য়ালয়ে সাংবাদিক ইমরানের স্ত্রী তহমিনা ইয়াসমিনের হাতে আনুষ্ঠানিকভাবে অনুদানের চেক তুলে দেন জেলা প্রশাসক এসএম আবদুল কাদের। এ সময় আরইউজের সাবেক সাধারণ সম্পাদক ও বিএফইউজের বর্তমান সহ-সভাপতি মামুন-অর-রশিদ ও চেকপ্রাপ্ত সাংবাদিক ইমরান হোসাইন উপস্থিত ছিলেন। উন্নত চিকিৎসার জন্য সাংবাদিক ইমরানকে এ অর্থ প্রদান করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট।

প্রসঙ্গত, ইমরান হোসাইন দৈনিক যুগান্তরের তানোর প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন। গত বছরের ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় ইমরান নিজ বাড়ির পাশে বসে ছিলেন। এ সময় নিজের ছোট ভাই পেছন থেকে হঠাৎ হাতুড়ি দিয়ে তার মাথায় আঘাত করে। এ সময় জ্ঞান হারিয়ে ফেলেন ইমরান। এরপর টানা ২৮ দিন ইমরান চিকিৎসাধীন অবস্থায় জ্ঞানশূন্য ছিলেন। পরে তার জ্ঞান ফিরে আসলেও এখন প্রায় পঙ্গুত্ববরণ করেছেন। তার শরীরের এক সাইড অচল হয়ে গেছে।
এ অবস্থায় তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি কাজী শাহেদসহ বর্তমান পরিষদ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে আগেই টাকা বরাদ্দ হলেও বুধবার সে টাকা আনুষ্ঠানিক হস্তান্তর করা হয়। এজন্য বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মহাপরিচালক শাহ আলমগীর হোসেনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আরইউজে সভাপতি কাজী শাহেদ।

স/শা