শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়’

Paris
অক্টোবর ৬, ২০১৮ ৯:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সেমিনারে বক্তারা বলেছেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্ব শস্য ভাণ্ডারে পরিপূর্ণ বাংলাদেশ। শনিবার বেলা ১২ টায় রাজশাহী কলেজ মাঠে জেলা প্রশাসনের আয়োজিত সেমিনার অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

বক্তারা বলেন, রাজশাহী দেশের অন্যান্য বিভাগের থেকে সব থেকে বেশি অবহেলিত। এই অঞ্চলের উদ্যোক্তাদের ডাটাবেজ তৈরী করে ব্যাংক থেকে লোন এর ব্যবস্থা করে তাদের কর্মসংস্থানের জায়গা সৃষ্টি করতে হবে। পাশাপাশি প্রশিক্ষিত জনশক্তি করতে পারলে ধাপে ধাপে দেশও এগিয়ে যাবে।

রাজশাহী জেলা প্রসাশক এস এম আব্দুল কাদেরের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান কাজী আমিনুল ইসলাম । বিশেষ অতিথি ছিলেন রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার আমিনুল ইসলাম, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ফজলুল করিম, বাংলাদেশ রেশম বোর্ড সচিব আব্দুল হাকিম, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী, রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, রাজশাহী চেম্বার সভাপতি মনিরুজ্জামান, দৈনিক সোনলী সংবাদের সম্পাদক লিয়াকত আলী প্রমুখ।
স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর