‘বাঁধন’ রাজশাহী কলেজ ইউনিটের সভাপতি নাহিদ সাধারণ সম্পাদক মুরাদ

নিজস্ব প্রতিবেদক:

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ রাজশাহী কলেজ ইউনিটের কার্যনির্বাহী পরিষদ-২০১৭ এর দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার রাজশাহী কলেজে বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও ডোনার সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

 

এ সময় কার্যনির্বাহী পরিষদ ২০১৬ এর সভাপতি খন্দকার মাকসুদুর রহমান জুয়েল নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

 

বাঁধন রাজশাহী কলেজ ইউনিটের কার্যনির্বাহী পরিষদ-২০১৭ এর সভাপতি নির্বাচিত হয়েছেন নাহিদুল ইসলাম রাসেল এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুরাদ হোসেন।

 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রায়হান আলী,সহ-সভাপতি-২ আখি আখতার। সহ সাধারণ সম্পাদক মো. সৌরভ সরকার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম রেজা, কোষাধক্ষ্য বিউটি খাতুন, দপ্তর সম্পাদক সুবর্ণ চৌধুরী, প্রচা্র ও প্রকাশণা সম্পাদক আব্দুল কুদ্দুস, তথ্য ও শিক্ষা সম্পাদক রানা আহমেদ।

কেন্দ্রীয় পর্যবেক্ষক তাজমিনুর রহমান সিয়াম।

এছাড়া ৫ জন নির্বাহী সদস্য হলেন, রাহাত খান, মোসা. শামীমা খাতুন, দেলোয়ার হোসেন, রফিকুল ইসলাম এবং সুবাহা আনজুম কাকন।

 

কার্যনির্বাহী পরিষদ ২০১৬ এর সভাপতি খন্দকার মাকসুদুর রহমান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আল-ফারুক চৌধুরী ও শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক ড. জুবায়েদা আয়েশা সিদ্দিকা।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. নাজনীন সুলতানা, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মনোয়ারা হোসেন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর হালিমা খাতুনসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

স/শ