বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে অভিভাবকদের সাথে মত-বিনিময় ও পুরষ্কার বিতরণী

প্রেস বিজ্ঞপ্তি:
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রোনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে শিক্ষার্থীদের পুরস্কার  বিতরণ এবং অভিভাবকদের সাথে মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১০ টা  এবং সাড়ে ১১টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং যুক্তরাজ্যে বাংলাদেশের সাবেক হাইকমিশনার প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. নূরুল হোসেন চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব শামীম আহসান পারভেজ, সংশ্লিষ্ট বিভাগের কো-অর্ডিনেটরসহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ।

 

অনুষ্ঠানের শুরুতে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় এবং বিভাগ সম্পর্কিত তথ্য অভিভাবকদের সামনে তুলে ধরা হয়।

 

এ সময় উপস্থিত অতিথিবৃন্দ বক্তব্য প্রদান করেন এবং অভিভাবকদের মতামত শুনে তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এরপর শিক্ষার্থীদের মিডটার্ম পরীক্ষার ফলাফল, অন্তঃবিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান।
স/শ