বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ‘ছোট্টস্বপ্ন’র সভাপতি রাফি,সম্পাদক শামীম

নিজস্ব প্রতিবেদক:
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘ছোট্টস্বপ্ন’ এর কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার ১৮ এপ্রিল  রাফিউল ইসলাম রাফিকে সভাপতি এবং শাহরীয়ার শামীমকে সাধারণ সম্পাদক নির্বচিত করে ২৬ সদস্যের কমিটি গঠন করা হয়। এ ছাড়া কার্যকরী সদস্যপদ দেওয়া হয়েছে আরও ১০ জনকে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জয়নুল আবেদীন জয় ও অর্থ সম্পাদক হয়েছেন এস এম আঃ বারিক। নতুন ভাবে এবার পদ গ্রহন করেছেন সহ-সভাপতি  রুবেল মন্ডল, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খন্দকার শাকিউল এলাহী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ফারদীন রহমান জজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফারিয়া বিন্তে জামান, সহ-স্বাস্থ্য বিষয়ক  সম্পাদক সুব্রত রয়, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রউফ, সহ-প্রচার সম্পাদক সুজল কুমার, বিপনণ বিষয়ক সম্পাদক আর্নিক পারভিন, সহ-বিপনণ সম্পাদক রাব্বি কবিরাজ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মাসুদ মাহমুদ, সহ-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদা ইসলাম, পরিকল্পনা বিষয়ক সম্পাদক নূরে জান্নাত, সহ-পরিকল্পনা বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান, সহ-অর্থ সম্পাদক ওয়াহিদুর রহমান , আজমী মল্লিক, রূম্পা আহমেদ, মুজাহীদুল ইসলাম, ফাতেমা তুজ জহুরা, নাজমুল হক, হোসনে আরা ইসলাম।

 
স্বপ্ন দেখি স্বপ্ন দেখাই, শিক্ষার আলো ছড়াতে চাই। এই স্লোগানকে সামনে রেখে বরেন্দ্র বিশ্ববিদ্যায়ের ন্যাচারাল সায়েন্স বিভাগের শিক্ষিকা ড. সুলতানা রাজিয়া ১৮ এপ্রিল ২০১৫ সালে ফার্ম্মেসী বিভাগের শিক্ষার্থী সাজেদুল ইসলাম স¤্রাটকে সভাপতি ও রাফিউল ইসলামকে সাধারণ সম্পাদক করে ছোট্ট স্বপ্ন সংগঠনের যাত্রা শুরু করে। তারপর ধিরে ধিরে পুরো বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়ে এই সেবার পথছায়া।

 
শিক্ষক-শিক্ষীকাগণ মনে করেন, এবারে একটি চমকপ্রদ কমিটি তৈরী  হয়েছে। এই কমিটি সত্যিই তাদের স্বপ্ন পূরণ করতে পারবে এবং সাফল্যের দ্বারপ্রান্তে পৌঁছাবে।
স/শ