বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের নির্বাহী কমিটির সদস্যদের সনদপত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:
বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাবের সদস্যদের সনদপত্র বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার  বেলা সাড়ে  ১২টায়  তালাইমারি ভবনে ১ম,২য় এবং ৩য় কমিটির সদস্যদের সনদপত্র বিতরণ করা হয়।

 

ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. শেখ শামসুল আরেফিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের সাবেক হাইকমিশনার প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান।

 

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘ পড়াশুনার পাশাপাশি বিজনেস ক্লাবের মত সৃষ্টিশীল সংগঠনের সাথে সম্পৃক্ত থাকলে জীবনে যে কোন চ্যালেঞ্জের মুখোমুখি হওয়া সম্ভব।’
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদার।

 

এছাড়াও বিজনেস ক্লাবের মডারেটর জনাব আতিয়া আহমেদ এবং বিজনেস ক্লাবের নতুন ও পুরাতন কমিটির সদস্যসহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সময় প্রায় ৬৭ জন শিক্ষার্থীর হাতে এই সম্মানসূচক সনদপত্র প্রদান করা হয়। এ পর্যায়ে বিজনেজ ক্লাবের পক্ষ থেকে নির্বাহী কমিটির সদস্যরা সম্মানিত অতিথিদের হাতে সৌজন্য উপহার তুলে দেন এবং ১ম,২য় এবং ৩য় কমিটির সদস্যদের মধ্যে সনদপত্র বিতরণকরা হয়।
স/শ