বরিশালে লঞ্চ থেকে তরুণীর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৩

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বরিশালে পারাবত-১০ লঞ্চের স্টাফ কেবিন থেকে এক তরুণীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মিনা। আজ মঙ্গলবার সকালে এই ঘটনায় তরণীর স্বামীসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন স্বামী আনিস, তার চাচাতো ভাই কালাম ও বন্ধু তুষার। নিহতের বাড়ি কুমিল্লায়, আনিস ও কালামের বাড়ি শরিয়তপুরে ও তুষারের বাড়ি নওগাঁয়।

কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার মো. আজাদ রহমান বলেন, ঢাকা থেকে পারাবত-১০ লঞ্চে স্টাফ কেবিন ভাড়া নিয়ে আনিস ও তার স্ত্রী মিনা বরিশালে কুয়াকাটার নাম করে আসছিল।

মাঝ পথে রাত আড়াইটার দিকে আনিস কেবিনে তার চাচাতো ভাই ও সহযোগীকে কেবিনে প্রবেশ করায় এবং নিজে বেরিয়ে যায়। কালাম ও তার সহযোগী কেবিনের দরজা ভিতর থেকে বন্ধ করে তরুণীকে জবাই করে হত্যা করে।

এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তির শব্দ শুনে কেবিনের বাইরে থাকা যাত্রীরা এগিয়ে আসে। হত্যার পর তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাইরে থাকা অপর যাত্রীরা তাদের দুজনকে ও আনিসকে লঞ্চের ছাদ থেকে প্রায় নগ্ন অবস্থায় আটক করে পুলিশে খবর দেয়।

পুলিশ গিয়ে তাদের আটক করে। লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদে হত্যার রহস্য উদঘাটন করা যাবে বলে জানান সহকারী কমিশনার।

সূত্র: কালের কণ্ঠ