বরিশালে ইয়াবাসহ চারজন আটক

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বরিশাল নগরে পৃথক তিনটি অভিযানে দুই সহোদরসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- দুই সহোদর বরিশালের উজিরপুরের কাকড়দাড়ী এলাকার মো. ছালেক রাঢ়ীর ছেলে মো. বাবু রাঢ়ী (২৮) ও মো. সোহাগ রাঢ়ী (২২) এবং নগরের ২৮ নম্বর ওয়ার্ডের শের-ই-বাংলা সড়কের চৌহুতপুর এলাকার জালাল আহমেদের ছেলে মো. ইমরান হোসেন বাপ্পী (২৩) ও নগরের সাগরদী চান্দু মার্কেট এলাকার মালেক মিয়ার ভাড়াটিয়া মো. সাগর আহাম্মেদ রাজ (২৭)।
এ সময় তাদের কাছ থেকে ৩৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাৎ হোসেনের নেতৃত্বে বরিশাল নগরের কাশিপুর পোস্ট অফিস বাজারে অভিযান চালানো হয়। এ সময় মো. বাবু রাঢ়ী ও মো. সোহাগ রাঢ়ীকে ২০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে সন্ধ্যায় মহানগর গোয়েন্দা (ডিবি) গোপন সংবাদের ভিত্তিতে শের-ই-বাংলা সড়কের চৌহুমপুর এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় ইমরান হোসেন বাপ্পিকে ১৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয় বলে জানান ডিবি’র উপপরিদর্শক (এসআই) নৃপেন কুমার দাস।

অপরদিকে একইদিনে ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি অভিযানিক দল ধান গবেষণা রোডের খান বাড়ির সামনে থেকে সাগর আহম্মেদ রাজকে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

এ অভিযানের নেতৃত্ব দেওয়া পুলিশ পরিদর্শক (নি.) মো. সোহাগ রানা জানান, এ ঘটনায় মামলা দায়ের হবে।