বন্যা মির্জাও কি প্রবাসী হচ্ছেন

টিভি ও মঞ্চ নাটকের প্রিয়মুখ অভিনেত্রী বন্যা মির্জা এখন আমেরিকায় অবস্থান করছেন। এ নিয়ে দ্বিতীয়বার তিনি দীর্ঘ সময়ের জন্য আমেরিকায় গিয়েছেন। আগামী ডিসেম্বরে এই অভিনেত্রী দেশে ফিরবেন বলে জানিয়েছেন তার এক সহকর্মী।

মূলত আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের জন্যই দেশটিতে গিয়েছেন তিনি। যদিও বন্যা মির্জা এ বিষয়টি নিয়ে কোনো তথ্য দেননি। তবে তার ঘনিষ্ঠরা বন্যা মির্জার আমেরিকায় স্থায়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত জুনে তিনি কিছুদিনের জন্য দেশে ফিরেছিলেন। কিন্তু অল্প সময় পরেই আবার ফিরে যান যুক্তরাষ্ট্রে। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্যক্তিগত কিছু কাজে আমেরিকায় আছি। শিগগিরই দেশে ফিরব। তখন অভিনয়ও শুরু করব।

এদিকে দেশ নাটকের ব্যানারে মঞ্চে আসছে ‘পারো’ নামের একটি নতুন নাটক। এই নাটকের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। দীর্ঘদিন ধরেই অনলাইনে নাটকটির মহড়া করছেন। এ প্রসঙ্গে বন্যা মির্জা বলেন, আমেরিকায় থাকলেও সেখান থেকেই অনলাইনে এ নাটকের মহড়া করেছি। নাটকটিতে আমি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি। আশানুরূপভাবেই নাটকটির মহড়া এগিয়ে চলছে।

দেশ নাটকের ‘জলবাসর’ নামের আরেকটি নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিনি। এদিকে শিগগিরই টিভি নাটকেও অভিনয় শুরু করবেন এই অভিনেত্রী। নাটক ছাড়াও তথ্যচিত্রের কাজেও দেখা যেতে পারে বলে জানিয়েছেন বন্যা মির্জা।

 

সূত্রঃ যুগান্তর