বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে রাজশাহীতে স্যামসাংয়ের ফ্রি সেবা প্রদান

নিজস্ব প্রতিবেদক:

বিশ্বের অন্যতম কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, রাজশাহী বিভাগের গ্রাহকদের জন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিনামুল্যে সেবা প্রদান করতে উদ্যোগ নিয়েছে।

রাজশাহী বিভাগের রাজশাহী, বগুড়া, নাটোর, সিরাজগঞ্জ, পাবনা, চাপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাটে ঘটে যাওয়া প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়াতে স্যামসাং এই উদ্যোগটি গ্রহণ করেছে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এসব এলাকার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা মূল্যের পর্যন্ত ফ্রি সেবা। গ্রাহকরা আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত স্যামসাং সার্ভিস সেন্টারে ০৮০০০৩০০৩০০ এই নম্বরে কল করে হোম অ্যাপ্লায়েন্স পণ্যে সেবা গ্রহণ করতে পারবেন। স্যামসাং এর অভিজ্ঞ সেবা প্রদানকারীরা গ্রাহকদের দ্বোরগোড়ায় এই সেবা পৌঁছে দেবেন।

এই অফারটি সম্পর্কে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের পাশে থাকার প্রতিশ্রুতির অংশ হিসেবে সেরা মানের সেবার প্রদানের মাধ্যমে আমরা রাজশাহী বিভাগের রাজশাহী, বগুড়া, নাটোর, সিরাজগঞ্জ, পাবনা, চাপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাটে প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছি”।

রাজশাহী বিভাগ ছাড়াও স্যামসাং এই সেবা চট্টগ্রাম শহর, খুলনা ও সিলেট বিভাগে প্রদান করছে।

স/অ