বন্যায় ক্ষতিগ্রস্ত নওগাঁর পাঁচটি স্থানে ত্রাণ বিতরণ করবেন লিটন

নিজস্ব প্রতিবেদক:
দেশব্যাপি বন্যার্তদের পাশে দাঁড়াতে আাওয়ামী লীগ ত্রাণ বিতরণের জন্য কেন্দ্রীয়ভাবে একটি কমিটি গঠন করেছে। এ কর্মসূচির অংশ হিসেবে ত্রাণ বিতরণ কমিটির সদস্য হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠাণ্ডু উত্তরাঞ্চলে বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের পাশাপাশি সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করবেন।

আগামীকাল ১৯ আগস্ট শনিবার দিনব্যাপি এএইচএম খায়রুজ্জামান লিটন ও নুরুল ইসলাম ঠাণ্ডু নওগাঁ জেলার বন্যাকবলিত পাঁচটি স্থানে ত্রাণ বিতরণ করবেন। এসব এলাকার মধ্যে রয়েছে, নওগাঁর সাপাহার উপজেলা, পত্নীতলা উপজেলা, বদলগাছি উপজেলার বালুভরা এলাকা, নওগাঁ সদর এবং মান্দা উপজেলা।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, সারাদেশসহ উত্তরাঞ্চলে বন্যাকবলিত অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগ হাইকমান্ড কমিটি গঠন করেছে। এরই অংশ হিসেবে আমরা শনিবার দিনব্যাপি নওগাঁর ৫টি স্থানে ত্রাণ বিতরণ করবো।

সংশ্লিষ্ট ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে ৫০টন চাল এবং নগদ ৫ লাখ টাকা বিতরণ করা হবে। এসময় সংশ্লিষ্ট এলাকার সংসদ সদস্য এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।
স/শ