মঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণে যাচ্ছে ইবি’র শিক্ষার্থীরা

Paris
আগস্ট ১৬, ২০১৬ ৮:০৪ অপরাহ্ণ

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে এবং নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতির ব্যানারে উত্তরাঞ্চলের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে যাচ্ছে ইবি’র শিক্ষার্থীরা। নীলফামারী জেলার ডিমলা থানার বাইশ পুকুরের খালিসা চাপানি এলাকার বন্যার্ত ৩০০ পরিবারের মাঝে  প্রায় ১ লাখ টাকার ত্রাণ বিতরণ করবে তারা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমানের নেতৃত্বে মঙ্গলবার বেলা ৩টার দিকে ১০ সদস্যের একটি টিম ক্যাম্পাস থেকে ত্রাণ বিতরণের উদ্দেশ্যে রওনা হয়েছে। বুধবার সকাল ১০টার দিকে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় বন্যার্তদের মাঝে তারা এ ত্রাণ বিতরণ করবে বলে জানা গেছে।

১০ সদস্যের টিমে অন্যান্যের মধ্যে আছেন বিশ্ববিদ্যালয়ের আইন ও মুসলিম বিধান বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন, বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মিফফাদ রহমান রিয়ন প্রমূখ।

উল্লেখ্য, বন্যার্তদের পাশে সহযোগিতার হাত বাড়াতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বৃহত্তর ছাত্রকল্যাণ সমিতির উদ্যোগে ১০দিন ধরে ক্যাম্পাসের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট থেকে প্রায় ১লক্ষ টাকা সাহায্য উত্তোলন করে শিক্ষার্থীরা।
স/শ

সর্বশেষ - শিক্ষা