বন্ধু, কতদিন পর দেখা!

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভক্তদের কাঁদিয়ে এই বছরের মে মাসে দীর্ঘদিনের ক্লাব বার্সেলোনাকে বিদায় জানিয়ে দিয়েছেন স্প্যানিশ তারা আন্দ্রেস ইনিয়েস্তা। ক্যারিয়ারের সায়াহ্ণে থাকা মাঝমাঠের এই শিল্পী এখন খেলেন জাপানের ক্লাব ভিসাল কোভেতে। যে বার্সেলোনার হয়ে ১৬টি ট্রফি জিতেছেন, সেই ক্লাবকে কি ভোলা যায়? তাই আবারও ক্যাম্প ন্যুতে দেখা গেল মাঝমাঠের শিল্পীকে। একসময়ের সতীর্থরা তাকে বরণ করে নিল বুকে জড়িয়ে ধরে।

সোমবার বার্সেলোনায় এসে বর্তমান অধিনায়ক লিওনেল মেসি ও অন্য খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করেন ইনিয়েস্তা। আসলে টটেনহ্যামের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অংশ নেয়ার আগে সাবেক সতীর্থদের সঙ্গে সময় কাটাতে বার্সেলোনা সফরে আসেন ৩৪ বছর বয়সী এই স্প্যানিশ তারকা। এসময় জে লীগে পাড়ি জমানো এই স্প্যানিশ আন্তর্জাতিক তারকার সঙ্গে ছবি তোলা সহ অনেকটা সময় কাটান মেসিরা।

ইনিয়েস্তার সঙ্গে একটি ছবি নিজের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করে মেসি লিখেছেন, ‘কী অসাধারণ একটা সাক্ষাত। তোমার সঙ্গে আবার দেখা হয়ে ভীষণ ভালো লাগছে ইনিয়েস্তা।’

ইনিয়েস্তাও ইনস্টাগ্রামে ক্যাম্প ন্যুতে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ঘরে ফিরে আসা সবসময়ই স্পেশাল।’ ঠিকই লিখেছেন ইনিয়েস্তা। বার্সেলোনা তো তার কাছে নিজের ঘরের মতো। ঘরের ছেলে তাই ঘরে ফিরবেই।