বন্ধুর সহযোগিতা পাবেন মিথুন, সুনাম বাড়বে ধনুর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা ১ ও ৯। শুভ বার রবি ও মঙ্গল। শুভ রত্ন রুবি ও রক্তপ্রবাল।

 

প্রকৃতিগতভাবে আপনি কর্মঠ, প্রাণবন্ত ও উদ্যোগী। সৃজনশীলতা ও উদ্ভাবনী ক্ষমতার ছাপ থাকবে প্রতিটি কাজে। জীবনের প্রতিমুহূর্তে নতুন চ্যালেঞ্জ গ্রহণে আপনি প্রস্তুত। আপনি উচ্চাভিলাষী। লক্ষ্য অর্জনে বলিষ্ঠ পদক্ষেপ গ্রহণে কোনো দ্বিধা নেই। বেপরোয়া পদক্ষেপও নিতে পারেন। দৃঢ়তা ও পর্যবেক্ষণ ক্ষমতা সাফল্যের বুনিয়াদ হতে পারে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। শরীর ভালো যাবে না। সাময়িক কোনো ধরনের অসুস্থতায় ভুগতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজকর্মে সাফল্য পেতে পারেন। নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করার চেষ্টা করুন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। মন ভালো থাকবে। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। যেকোনো ধরনের উত্তেজনা পরিহার করুন।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

কাজকর্মে উৎসাহবোধ করবেন। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দিলে তা পালন করার চেষ্টা করুন। চোখ অথবা মাথাব্যথায় ভুগতে পারেন।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করার চেষ্টা করুন। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। শরীর ভালো নাও যেতে পারে। অতীতের কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে। রোগব্যাধিকে অবহেলা করা ঠিক হবে না। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক কাজকর্মে সাফল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো সৎ লোকের পরামর্শে উপকৃত হতে পারেন।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কোনো সামাজিক সংকটে জড়াতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। সতর্ক না হলে সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। যৌথ কারবারে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। আপনজনদের কেউ গোপনে শত্রুতা করতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

সূত্র: এনটিভি