বন্ধুর মোটরসাইকেলে বোরকা পেঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যু

সিল্কসিটি নিউজ ডেস্ক:

চাঁদপুরে বন্ধুর মোটরসাইকেলের চাকায় বোরকা পেঁচিয়ে আরিফা আহনাফ জান্নাত (১৭) নামের এক কলেজছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজছাত্রী চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বালিচাটিয়া গ্রামের আলী আব্বাস পাটোয়ারীর মেয়ে। জান্নাত ফরিদগঞ্জ বঙ্গবন্ধু কলেজের ছাত্রী ছিল।

নিহতের স্বজন ও চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ পৌরসভার কেরোয়া গ্রামের মোস্তফা কামালের ছেলে আনসার সদস্য খলিলুর রহমানের সঙ্গে আরিফা আহনাফ জান্নাতের বন্ধুত্ব ছিল। শুক্রবার দুপুরে তারা দুজন মোটরসাইকেল নিয়ে জেলার হাজীগঞ্জে বেড়াতে যান। ফেরার পথে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় জান্নাতের বোরকা মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে যায়। এতে ভারসাম্য হারিয়ে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন জান্নাত।

উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক জান্নাতকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় খলিলুর রহমানকে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

সূত্র: কালের কণ্ঠ