বন্ধুদের সহযোগিতা পাবেন মিথুন, মকরের আপনজনরা শত্রুতা করবে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃশ্চিক রাশির জাতক-জাতিকা। আপনার জন্ম সংখ্যা ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা ২ ও ৯। শুভ বার সোম ও মঙ্গল। শুভ রত্ন মুক্তা ও রক্তপ্রবাল।

 

প্রকৃতিগতভাবে আপনি অত্যন্ত সেন্টিমেন্টাল। আপনি কোমলমনা ও রোমান্টিক। আপনার কল্পনাপ্রবণ মন খুব সহজেই অতীতে বিচরণ করতে পারে। কল্পনার কল্পলোকে ডুবে থাকতে আপনি আনন্দ পান। সৃজনশীল প্রতিভা আছে আপনার। আপনার বিশ্লেষণী ক্ষমতা ও ইনটুইশন প্রখর। যেকোনো বিষয়ের গভীরে আপনি সহজেই প্রবেশ করতে পারেন। আপনার ব্যক্তিত্বের মাঝে রয়েছে পরস্পরবিরোধী অনেক গুণের সমাবেশ। আর জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার থাকবে পরিপূর্ণ স্বাধীনতা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
কর্মপরিবেশ খুব একটা অনুকূলে থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো ধরনের অসুস্থতা দেখা দিতে পারে। আহারে বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
ব্যক্তিগত সৃজনশীলতায় সুফল পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় আগ্রহবোধ করবেন। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। কোনো বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)
কোনো আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে পারবেন। কর্মোদ্দীপনা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাঁদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগম হতে পারে। পড়াশোনার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। গৃহে অতিথিসমাগম হতে পারে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
শরীর মোটামুটি ভালো থাকবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। আনন্দদায়ক কোনো সংবাদ পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
বন্ধুদের সহযোগিতা পাবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। আইনগত ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হওয়ার সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ ভালো থাকবে। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রি-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। নতুন বিনিয়োগে সতর্কতা অবলম্বন করুন। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। অপবাদ রটার আশঙ্কা আছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
সময় মোটামুটি অনুকূলে থাকবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। বিবাদ এড়িয়ে চলতে পারলে ভালো করবেন।

সূত্র: এনটিভি