বধুর বাবার মৃত্যুতে বিয়ে বাড়িতে শোকের মাতম

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিয়ের সব আয়োজন সম্পন্ন। এবার বর আসার পালা। এরপরই শুরু হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। বাবা তার আদরের মেয়েকে তুলে দেবেন বরের হাতে। তবে এর আগেই কোদালের আঘাতে পরপারে পাড়ি জমালেন বাবা বাবুল মিয়া। এ ঘটনার থমকে যায় বিয়ের সব আয়োজন। শোকে পরিণত হয় বিয়েবাড়ি।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার গঙ্গাদাসপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার গঙ্গাদাসপুর গ্রামের বাসিন্দা বাবলু মিয়া তার মেয়ের বিয়ের সব প্রস্তুতি শেষ করেছেন। বরযাত্রী আসলেই সম্পন্ন হবে বিয়ে। ঠিক তার আগমুহূর্তে জমির উদ্দিন নামের একজনের কোদালের আঘাতে মারা গেলেন বাবলু মিয়া। বেলা ১১টার দিকে বাবলু তার ভায়রা ভাইকে তার বাড়িতে ডাকতে রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে কোনো কারণ ছাড়াই কোদাল দিয়ে জোরে মাথায় আঘাত করে জমির উদ্দিন। আঘাতের পর মাটিতে লুটিয়ে পড়েন বাবলু মিয়া। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জমির উদ্দিন (৪৫) একই গ্রামের ইব্রাহিমের ছেলে। পরিবারের দাবি জমির উদ্দিন মানসিক প্রতিবন্ধী। গঙ্গাদাসপুর গ্রামের বাসিন্দা মিথুন মাহমুদ জানান, জমির উদ্দিন সব সময় ঘরের ভেতর থাকে। সে বাইরে কম বের হয়। হলেও কারো সঙ্গে মেশে না, কথাও বলে না। যখনই বের হয় তার বাড়ির সামনে দিয়ে যেই যাক, তাকে মারার জন্য তেড়ে যায় সে। আজও একইভাবে বাবলু মিয়া তার বাড়ির সামনে দিয়ে হেঁটে যাবার সময় সে তার হাতে থাকা কোদাল দিয়ে জোরে তার মাথায় আঘাত করে। আর সেই আঘাতেই মৃত্যু হয় বাবলু মিয়ার।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহত বাবলুর ভাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। জমির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

সূত্র: যুগান্তর