শনিবার , ২২ ফেব্রুয়ারি ২০২০ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল: গ্রেট লিডার ও ডায়ানামিক কিং এর জয় 

Paris
ফেব্রুয়ারি ২২, ২০২০ ৯:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

আজ শনিবার মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে মুজিবর্ষ উপলক্ষে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

ট্রাফির উম্মোচনের মধ্যে দিয়ে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের আয়োজনে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।

দিনের প্রথম খেলায় গ্রেট লিডার ৬ উইকেটে পরাজিত করে সুপার হিরোকে।

Image may contain: 11 people, including Omar Faruk and M Obaidullah, people smiling, people standing and outdoor

টস জিতে গ্রেট লিডারের অধিনায়ক আবু সালেহ মোঃ ফাত্তাহ প্রথমে ব্যাট করতে আমন্ত্রন জানান সুপার হিরোকে। নির্ধারিত ২০ ওভারে সুপার হিরো ৫ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোহান ৩৬ ও মিলন ২৩ রান করেন। বিপক্ষ দলের ডলার ১৯ রানের বিনিময়ে ৫ উইকেট লাভ করেন।

১৩৪ রানের লক্ষে ব্যাট করতে নেমে গ্রেট লিডার ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৬ রান তুলে জয় নিয়ে মাঠ ছাড়ে। দলের পক্ষে বাপ্পি অপরাজিত ৪১ ও রাজিব অপরাজিত ৩৫ রান করেন। বিপক্ষ দলের মাহি ও সোহেল ১টি করে উইকেট নেয়।

খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ ডলারের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রক্টোর অধ্যাপক লুৎফর রহমান। দলের সাবেক ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা।

দিনের অপর খেলায় ডায়ানামিক কিং ৬ উইকেট পরাজিত করে দ্যা ফাইটারকে।

টস জিতে ডায়নামিক কিং এর অধিনায়ক বল করার সিদ্ধান্ত নেয়। এবং নিদ্ধারিত ২০ ওভারের ৭ উইকেট হারিয়ে ১২২ রান করে দ্যা ফাইটার। দলের পক্ষে অপু ২৭ ও সুমন ১৭ রান করেন। বিপক্ষ দলের রানা ৪ রানে ২ ও আশিক ২৭ রানে ১ উইকেট নেয়।

১২৩ রানের লক্ষে ব্যাট করতে নেমে সহজে ১৮ ওভারের ৪ উইকেট হারিয়ে ১২৫ রান তুলে নেয় ডায়নামিক কিং। দলের পক্ষে আজম অপরাজিত ৪১* ও আশিক ১৯ রান করেন। বিপক্ষ দলের রাজু ২৯ ও সৌরভ ১৮ রানে ১টি করে উইকেট লাভ করেন।

Image may contain: 5 people, including MD Azam Khan and Rawnak Ara Jesmin, people standing

খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচ আজমের হাতে ট্রফি তুলে দেন রাজশাহী দলের সাবেক ক্রিকেটার আশরাফুল ইসলাম রানা।

স/অ

সর্বশেষ - খেলা