বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ: প্রভাতী সংঘের হ্যাট্রিক শিরোপা, শান্ত‘র শতরান

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু রাজশাহী প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে শেষ খেলায় টাউন ক্লাবকে ৪ উইকেটে পরাজিত করে হ্যাট্রিক শিরোপা লাভ করে ১৫ বারের লীগ চ্যাম্পিয়ন প্রভাতী সংঘ।

রোববার (৬ মার্চ) শহীদ এএইচএম বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগে শেষ খেলায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাউন ক্লাব।

নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৫ রান করে টাউন ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করেন জনি। এছাড়াও জুনায়েদ সিদ্দিকী ৪০ও দেলোয়ার হোসেন ৪২ রান উল্লেখযোগ্য। প্রভাতী সংঘের অন্তর ও নেহাদ ৩টি করে উইকেট লাভ করেন।

২৪৬ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় নাজমুল হোসেন শান্ত ১১৫ বলে অপরাজিত ১১৬ রানের উপর নির্ভর করে ৪ উইকেটে জয় লাভের ফলে হ্যাট্রিক শিরোপা অর্জন করে প্রভাতী সংঘ।

এছাড়াও দলের পক্ষে সাব্বির হোসেনের ৪৫ রান উল্লেখযোগ্য। টাউন ক্লাবের রাজু ৩ উইকেট লাভ করেন। এটি ছিল রাজশাহী প্রিমিয়ার ক্রিকেট লীগের প্রভাতী সংঘে ১৫ তম শিরোপা।

খেলা শেষে ম্যান অফ দ্যা ম্যাচে ট্রফি নাজমুল হোসেন শান্ত‘র হাতে তুলে দেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় দিপু রায় চৌধুরী ও টুর্নামেন্টের কো-অর্ডিনেটর তৌরিদ আল মাসুদ রনি।

 

জি/আর