বঙ্গবন্ধুর হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হবে

নিজস্ব প্রতিবেদক :

পরপরাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের হত্যাকারী সাজাপ্রাপ্ত খুনিরা বিদেশে পলাতক রয়েছে। তাদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির আদেশ কার্যকর করা হবে। তিনি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের বিচার সম্পন্ন করে রায় আংশিকভাবে কার্যকর করায় ছাত্র সমাজসহ সর্বস্তরের জনগনের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়।

প্রতিমন্ত্রী আজ বুধবার চারঘাট উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৮ উপলক্ষে প্রশাসনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে একথা বলেন।

উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের উদ্যোগে শোক র‌্যালী চারঘাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়।

প্রতিমন্ত্রী বলেন, সাজাপ্রাপ্ত খুনিরা বিদেশে পালিয়ে থেকে দেশের উন্নয়ন নস্যাৎ করতে বিভিন্ন যড়ষন্ত্রে লিপ্ত রয়েছে। সেই সকল খুনিদের দেশে ফিরিয়ে আনার ব্যাপারে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের সকল উন্নয়ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই এসেছে। এসকল উন্নয়ন ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিননাকে আবারো বিজয়ী করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব আলী, সাধারন সম্পাদক ফকরুল ইসলাম, মুক্তিয়োদ্ধা কমান্ডার মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা আবু জাফর মোঃ সাদেক, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ মহা ব্যবস্থাপক প্রকৌশলী আলমগীর, উপজেলা একাডেমিক সুপারভাইজার মহিদুল ইসলাম, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান, সরদহ মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ারা বেগম, যুবলীগ সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমূখ।

অনুষ্ঠান শেষে চিত্রাংকন,রচনা ও বক্তৃতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
স/শ